তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়ে ফের তৃণমূলে ফিরতে চান সরলা মুর্মু

23rd May 2021 6:00 pm মালদা
তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়ে ফের তৃণমূলে ফিরতে চান সরলা মুর্মু


দেবাশীষ পাল ( মালদা ) :  আবার পালা বদলের খেলা, প্রথমে নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপি এখন বিজেপি ছেড়ে আবার তৃণমূল কংগ্রেসে ফিরতে চাইছেন মালদহ জেলা পরিষদের  সদস্য সরলা মুর্মু। 

সদ্যসমাপ্ত বিধানসভা নির্বাচনে মালদহের, হবিবপুর বিধানসভা কেন্দ্রে সরলা মুর্মু কে প্রার্থী করেছিল তৃণমূল।

সূত্রের খবর বিধানসভা পছন্দ না হওয়ায় সেই সময় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন সরলা মুর্মু।
 এই আদিবাসী নেত্রীর হঠাৎ বিধান সভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেসের নাম ঘোষণা পড়ে হঠাৎ, সিদ্ধান্ত নিয়েছিলেন বিজেপিতে যোগদানের, এই নিয়ে যথেষ্ট অস্বস্তিতে পড়ে দল। পরে এই কেন্দ্রে অন্য একজনকে প্রার্থী করা হয়।

এবারে এই সরলা মুর্মু ই এখন আবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিতে চান।দলে ফিরে তিনি একজন দিদির  সৈনিক হিসেবে কাজ করতে চাই। বিজেপিতে যাওয়ার সিদ্ধান্ত তার চরম ভুল কার্যত এদিন স্বীকার করে নিয়েছেন ওই আদিবাসী নেত্রী। তিনি  সাংবাদিকদের জানিয়েছেন,   প্ররোচনায় পড়ে তিনি দলবদল করেছিলেন। যদিও সে সময়ই ভুল বুঝতে পেরেছিলেন সরলা মুর্মু। পরবর্তীতে দলে যোগাযোগ করা হলে এ নিয়ে সদুত্তর পাননি  সরলাদেবী। শেষপর্যন্ত দলীয় নেতৃত্বের মাধ্যমে   মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হবেন তিনি। যদিও ভোটের সময় প্রার্থী পদ প্রত্যাখ্যান করে বিজেপি তে যোগ দিয়েছিলেন  সরলা মুর্মু। এ বিষয়ে  সরলা মুর্মু বলেন, মুখ্যমন্ত্রীই একমাত্র পারে বাংলাকে বাঁচাতে।  যে কারণে  বিজেপির সঙ্গ ত্যাগ করতে চাইছি।
ব্যাপারে জেলা তৃণমূল নেতৃত্তের পক্ষ থেকে জানানো হয়েছে। এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন তৃণমূল সুপ্রিমো। এখনই এ ব্যাপারে কোনো মন্তব্য করা সম্ভব নয়।





Others News